Header Ads Widget

sad and emotional fb status bangla 2023 Status bangla

 

Status bangla নিয়ে লেখা এই পোস্টে আপনাদের পছন্দের অনেক পোস্ট এর স্টাট্যাস দিয়েছি। আর আশা করি এগুলো আপনাদের কাছে ভালো লাগবে।

যদি আপনাদের পছন্দ হয়, তাহলে সবাই একটা কমেন্ট করে দিবেন। আপনাদের কমেন্ট পেলে আগামিতে আরো ভালো স্টাট্যাস নিয়ে পোস্ট করবো।

 

sad and emotional fb status bangla 2022 এই আমাদের ফেসুক স্টাট্যাস এর প্রথম পোস্ট। এখানে আমরা চেস্টা করেছি ভালো মানের সকল স্টাট্যাস গুলো একসাথে আপনাদের সামনে তুলে ধরার। আশা করি আপনাদের অনেক অনেক ভালো লাগবে  এই ফ্সবুক স্টাট্যাস গুলো।

আরো পড়ুন

বাংলা কষ্টের স্টাটাস

বাংলা ফানি স্টাটাস

ফেসবুক কভার ফটো


Status bangla

Status bangla




ছোট বেলায় বড় হওয়ার একটা আশা ছিল। কিন্তু বড় হয়ে, ছোট হওয়ার সেই আশাটাও নেই।
.


Status bangla





সারাদিন সুধু হাসিয়ে বেড়াই, কারন উচিৎ কথা বললে অনেকের কাছেই তিতে লাগে।তবে হাসালে সমস্যা হয় না। 

.




একটা ছেলে অনুভব করতে পারে টাকার অভাবটা। আর একটা মেয়ে পারে রুপের অভাব অনুভব করতে।
.


Status bangla


প্রিয় এতোটা খারাপ ছিলাম না, যতোটা তোমার গল্পে লেখা হয়েছে।
.



Status bangla


স্বপ্ন এমন একটা ঝড়, বাস্তবতা জানে না , ধনি আর গরিব মানে না।
.


Status bangla


শুন্যকে বিয়গের ভয় দেখাইও না, আমার তো নেই কিছু তা হারাবো কি?
.

Status bangla


পুরোনো ভালোবাসায় মন লাগতো, কিন্তু আপডেড আশার পরে সেই মন ঠন আর লাগে না। এখন টাকা হলে ভালোবাসা সাড়াই অনেক কিছু পাওয়া যায়।
.


Status bangla


ভাগ্য হাতের রেখা নয়, হাতের পরিশ্রমে থাকে।
.
Status bangla


তার জন্য আমি নিজেকে পরিবর্তন করে ফেললাম, আর সে এখনো আমাকে আগের মতোই দেখে।
.

Status bangla


ঈদ সে তো আমার জীবন থেকে হাড়িয়ে যাওয়া একটা ভালোবাসার নাম।
.




Status bangla


বাস্তবতার এই কঠিন সিমান্তে আমার মতোন অযোগ্য যোদ্ধা যে টিকে আছে , এটাই অনেক।
.


Status bangla

আমি কি দেখেছি তাই, আমি দেখেছি সুন্দর একটি মন কে ভেঙে টুকরো করে দিয়েছে।
.

Status bangla


একটা বেস্ট ফ্রেন্ড থাকা মানে পুরো একটা দুনিয়া থাকা।
.


Status bangla


প্রশঙ্গ যখন প্রয়োজন, মুল্যহীন তখন প্রিয়জন।
.

Status bangla


তবে তাই যদি হয়, তবে হবে নিশ্চয়। আধার রাত ঘনিয়ে হবে নতুন সুর্যদয়।
.



Status bangla


আমি এক পেতে পাচ হারাই।
.


Status bangla
তাকে চাওয়াটা আমার জন্য অপরাধ।
.


Status bangla


সব সমস্যার অবসান ঘটবে সেদিন।
.


Status bangla


ভাগ্যের যোদ্ধারা সবসময় নিজের কাছেই হেরে যায়।
.


Status bangla


স্বপ্ন সেটা নয় যেটা ঘুমিয়ে দেখে , স্বপ্ন তো সেটাই যেটা মানুযের ঘুম নষ্ট করে।
.

Status bangla


ছোট বেলায় বড় হওয়ার স্বপ্ন দেখতাম, কিন্তু বড় হয়ে ছোট হওয়ার ও কোন সুযোগ নেই।
.







Post a Comment

0 Comments