Header Ads Widget

tiktok tiktok auto follow. টিকটকে অটো ফলো লাইক ভিউ নিন ফ্রিতেই

 টিকটক বর্তমান সময়ের একটি জনপ্রিয় সোস্যাল প্লাটফর্ম। আমরা অনেকেই এই প্লাটফর্মকে শুধু উপভোগ করার জন্য ব্যাবহার করি। আবার অনেকে এখানে ক্রিয়েটর হিসেবেও আছি, মানে ভিডিও তৈরি করে থাকি।

টিকটক ভিডিও ভাইরাল করার উপায়,tiktok auto liker free,tiktok auto followers free,tiktok auto liker,tiktok auto views,tiktok auto like,tiktok auto followers free, tiktok auto liker free,টিকটক অটো লাইক,টিকটক অটো ফলোয়ার,টিকটক,


তবে ভিডিও তৈরি করে এখান থেকে ভালো ফলাফল পাওয়ার জন্য় বেশ সময়ের প্রয়োজন হয়ে থাকে। কেননা কোটি কোটি মানুষ তাদের প্রতিভা নিয়ে এখানে শেয়ার করে থাকেন।আর এই কোটি মানুষের সমনে উঠে আশাটা অনেক কষ্টকর একটি বিষয়।

তবে ক্রিয়েটর হিসেবে এটাতো করতেই হবে। আর ক্রিয়েটর মানেইতো প্রতিযোগী, হাজার হাজার ক্রিয়েটর প্রতিযোগীদের সাথে সর্বদাই প্রতিযোগীতা করতে হবে।


তবে যা ই হোক না কেন, নিজের ভিডিওতে ভিউ এবং লাইক কমেন্ট না থাকলে মনটা ভেঙে যাওয়াটাই হলো স্বাভাবিক বিষয়। তবে এই রোবোট ব্যাবহারের জগতে সব কাজ ই সহজে রোবট ব্যাবহার করে করা সম্ভব।

আর আজ আমরা সেই ধরনের কয়েকটি ওয়েবসাইট ব্যাবহার করা শিখব, বা কয়েকটি এআই এর ওয়েবসাইট সমন্ধে জানবো।

অনলাইন থেকে টাকা ইনকাম টিকটক দিয়ে

আমরাতো সবাই ই জানি যে অনলাইন থেকে টাকা আয় করা যায়। তবে একটা কথা বলে রাখা ভালো, আমি আমার ইউটিউব চ্যানেলে অনলাইন থেকে টাকা ইনকামের উপর কয়েকটি ভিডিও করেছি, সেগুলো দেখলে আশা করি ভালো কিছু শিখতে পারবেন।

তাই যারা অনলাইন থেকে ইনকাম করতে বেশি আগ্রহী তারা সেই ভিডিওগুলো দেখতে পারেন।

আর টিকটক থেকে মুলত টাকা আয় করার তেমন ভালো কোন পথ নেই। তবে তার পরেও টিকটকে ব্যালেন্স নামের একটি অপশন দেখা যায়, ওটা টিকটকের বিভিন্ন গিভওয়ে বা হ্যাশট্যাগ থেকে সামান্যতম ইনকাম করা যায়।

তবে টিকটক থেকে ইনকাম করতে চাইলে টিকটকে ভলোপরিমানে ভিউ পেতে হবে, তাহলে সেখানে অ্যাফেলিয়েট মার্কেটিং করতে পারেন, বা বিভিন্ন পন্যের রিভিউ করতে পারেন। আবার অনেক কম্পানির বিঞ্জাপন ও দিতে পারেন।

যদি আপনারা টিকটক থেকে ইনকাম করতে ইচ্ছুক হয়ে থাকেন, তাহলে এই পোস্টে কমেন্ট করে যাবেন, আর নিচে দেওয়া আমাদের ইউটিউব চ্যানেলে সাবসক্রাইব করে রাখবেন, আমরা ইউটিউবে ভিডিও দিয়ে কাজ বুঝিয়ে দিব।

tiktok tiktok auto follow

স্বাধারনত টিকটকের রুলস অনুযায়ী টিকটকে অটো ফলো নিলে অ্যাকাউন্ট থেকে কিছুদিন পরে সেটা কেটে দেওয়া হয়।

তাই অটো রোবোটিক তেমন কোন উপায় ই নেই যেখান থেকে ফলো নেওয়া যাবে, তবে তার পরেও আজ কিছু বিষয় শেয়ার করবো, সেখান থেকে অটো ফলো নিতে পারবেন।

অটো ফলো দেওয়া হয় ফলো টু ফলো। মানে কোন একটি অ্য়াপ থেকবে সেখানে আপনি সবাইকে ফলো দিয়ে কয়েন আয় করতে পারবেন, আবার আপনার ইউজার নেম দিয়ে রাখবেন, তখন আপনাকেও সবাই ফলো দিবে, আর সাথে আপনার কয়েন কমনো হবে।

এজন্য জনপ্রিয় কয়েকটি ওয়েবসাইট হলো, like4like, tikfollow, zefoy ইত্যাদি। তবে আমরা পোস্টের নিচের দিকে আরো বিস্তারিত জানবো।

tiktok auto views

টিকটকে অটো ভিউ নেওয়ার জন্য আমরা সবচেয়ে জনপ্রিয়  ওয়েবসাইট zefoy  কে ব্যাবহার করবো।

zefoy  নিয়ে আমাদের চ্যানেলে অলরেডি ভিডিও দেওয়া আছে, সেখান থেকে সব ভালোভাবে বুঝতে পারবেন।

zefoy  এর সুবিধা হলো এখান থেকে প্রতি ২মিনিট পরে ১হাজার করে ভিউ বাড়িয়ে নিতে পারবেন সম্পুর্ন ফ্রি। এর বিনিময়ে কাউকে কিছুই দিতে হবে না।

tiktok auto liker free

টিকটকে অটো লাইক ও zefoy থেকে নেওয়া যায়, তবে এখন এটা সিমিত সময়ের জন্য বন্ধ রয়েছে। এই মুহুর্তে যদি অটো লাইক নিতে চান, তাহলে tikbooster অ্যাপটি ব্যাবহার করতে পারেন। আর এই অ্যাপের জন্য কয়েনের দরকার হবে।

দরকারি কয়েনগুলো ওখান থেকে কিনেও নেওয়া যাবে, আবার কাজ করেও নিতে পারবেন।

tiktok tiktok auto follow

অটো ফলো নেওয়ার জন্য tikbooster  ব্যাবহার করতে পারেন। অথবা ফ্রিতে নিতে চাইলে নিদৃষ্ট লিমিট মানতে হবে। আর tikfollowers ওয়েবসাইট থেকে নিতে পারবেন।
এই ওয়েবসাইটে ফলো প্রতিদিন একবার নেওয়া যাবে ।

আর বাকি যা কিছু আছে, শেয়ার, কমেন্ট, কমেন্ট হার্ড বা লাইক, ফ্যাভারিট ইত্যাদি zefoy  অথবা tikbooster  থেকেই নিতে পারবেন। তবে tikbooster থেকে নিতে অবশ্যই সেখানে কয়েন থাকতে হবে, সেটা হোক টাকাদিয়ে কিনে বা সেখানে অ্যাডস দেখে ও ফলো করে।

আজকের পোস্ট এই পর্যন্তই, সবাই ভালো থাকুন।  আমাদের ইউটিউব চ্যানেলের লিংক https://youtu.be/ZK0BFN05NxY


Post a Comment

0 Comments