Header Ads Widget

ফেসবুক প্রফাইল এবং পেজে ফলো বাড়ানোর উপায়

 

ফেসবুকে ফলো বাড়ানোর উপায়, fb flow baranor upay, get more flow to Facebook

কে না জানে যে ফেসবুক পেজ এবং প্রফাইল থেকে টাকা আয় করা যায়। তবে টাকা আয় করার জন্য কিছু সর্ত পুরন করতে হয়। তার মধ্যে অন্যতম হলো ১০হাজার ফলো।

তবে এই ১০ হাজার ফলো বাড়ানোর কথা বা বানানোর কথা শুনলেই অনেকে ভয় পেয়ে  যায়। কেননা এটা অনেক সময়ের কাজ।

আজ আপনাদের সকল ভয় কাটিয়ে দেওয়ার চেষ্টা করবো।  তবে তার জন্য পুরো পোস্ট ভালে করে পড়তে হবে এবং বুঝতে হবে।  আর সাথে সাথে নিয়ম মেনে কাজ করতে হবে। 


আমি আপনাকে কাজ বুঝিয়ে দিতে পারি তবে মনে রাখবেন, কাজটি করার দ্বায়িত্ব আপনার। আপনি নিয়ম মেনে কাজ করলে তবেই সফল হতে পারবেন।  না হয় কিছুই করতে পারবেন না।


ফেসবুক থেকে ইনকামের আমাদের আরো একটি পোস্ট দেখুন।

ফেসবুক থেকে ইনকাম করা একদম সহজ একটি কাজ। যদি আপনি করতে পারেন। আর আজ আমি আরো সহজ করে আপনাদের কাছে পৌঁছাবো।  আশা করি আজ থেকে আপনাদের কাছে,  ভাত মাছ হয়ে যাবে। 

আর সবাই ই কম বেশি ইনকাম করতে পারবেন।  


সাথে সাথে এটাও বলে রাখা ভালো। যদিও ফেসবুকে ইনকাম করার জন্য,  ফেসবুকের কমিনিটি গাইডলাইন মেনে ১০ হাজার ফলো বানাতে হবে আর ৬ লক্ষ মিনিট ওয়াচটাইম করতে হবে। তাহলেই ইনকাম করতে পারবেন।

তবে বলে রাখা ভালো ফেসবুক থেকে ইনকাম করার জন্য এটা ছাড়াও আরো কয়েকটি উপায় আছে। সেগুলো আমাদের অন্য একটা পোস্ট ভালোভাবে আলোচনা করা হয়েছে। আগের পোস্টটি দেখুন।


তবে যদি আপনার পেজে অনেক ফলো থাকে আর কমিনিটি গাইডলাইন এর কোন নিয়মের স্টাইক থাকে, তারপরও আপনি কিন্তু সেই পেজের মাধ্যমে অনেক উপায়ে ইনকাম করতে পারেন। 

উদাহরণ হিসেবে,  মার্কেটিং করে, পেজের ফলো অন্য পেজে ইনভাইট করে নিয়ে, লিংক শেয়ার করে। ইত্যাদি। 

আবার কিছুদিন ঠিক ভাবে পোস্ট করা হলে, আবার কিন্তু কিছু কিছু গাইডলাইন স্টোক উঠে যায়। তাই আপনার পেজেও ফলে বাড়ায়ে নিন।


ফেসবুকে ফলো বাড়ানোর উপায় 

ফেসবুকে ফলো বাড়ানোর উপায়, fb flow baranor upay, get more flow to Facebook


একটা স্কিনসর্টের মাধ্যমে আমি আপনাদের একটা পেজ দেখালাম। তবে এমন হাজার হাজার পেজ রয়েছে।  যারা শুধু মাত্র ফটো আপলোড করেই লক্ষ লক্ষ ফলে বানিয়েছে।

ধারাবাহিক ভাবে তার বিস্তারিত জানাবো।  আর আমাদের সাইটের আরো অনেক উপকারী পোস্ট আছে। সেগুলো দেখার অনুরোধ রইল।

লক্ষ লক্ষ নাইকা রয়েছে যাদের ফেসবুকে পেজ বা প্রফাইল নেই।
আর এটা বাস্তব যে, প্রতিটি মানুষই প্রায় নাইকা বা অভিনেত্রীদের ভক্ত। কেউ অভিনয়ে আর কেউ চেহারায় আশক্ত। আর তাই সবাই ই তার প্রিয় অভিনেত্রীর পেজ বা সোস্যাল মিডিয়া একাউন্টে ফলো করে রাখে।

কিন্তু অনেক অভিনেত্রী আছে যারা ফেসবুকে নেই। তবে তাদের ফলো দিয়ে যদি আপনি একটা পেজ খুলেন, তাহলে কিন্তু খুব দ্রুতই সেটা রিচ করবে বা ভাইরাল হয়ে যাবে। 

তবে শুধু পেজ খুললেই কি হবে?
পেজ খোলার জন্য সঠিক গাইডলাইন মানতে হবে, আর সঠিক মানুষের কাছে পৌঁছাতে হবে। 

তার জন্য,  প্রথমে এমন একটা অভিনেত্রী খুজে বের করতে হবে যার কোন পেজ বা প্রফাইল ফেসবুকে নেই। সেজন্য বিভিন্ন অভিনেত্রীর নাম লিখে ফেসবুকে সার্চ করুন।

এক্ষেত্রে বেশিরভাগ ভারতীয় নাটকের অভিনেত্রী, তুর্কী সিরিজের অভিনেত্রী, চায়না, অ্যামেরিকা, জাপান এর অভিনেত্রীদের নাম লিখে সার্চ করতে পারেন। 

কেননা এই সকল অভিনেত্রীদের বা মডেলদের প্রফাইল বা পেজ ফেসবুকে নেই বললেই চলে, বা থাকলেও অধিকাংশ ফেইক।

এর পরে খুজে নিবেন, যার একাউন্ট বা পেজ নেই ফেসবুকে এমন একটা অভিনেত্রীকে। আর তার নামের উপর একটা পেজ খুলে ভালেভাবে সাজিয়ে নিবেন।

ফেসবুকের কভার ফটো ডিজাইন করার দুটি ওয়েবসাইট 
এর পরে ওই অভিনেত্রীর ইনস্টাগ্রাম একাউন্টি খুজে নিবেন।( এমন কোন অভিনেত্রীকে নিয়ে পেজ খুলবেন যার ফটো খুব তারাতাড়ি পাবেন, সেজন্য ইনস্টাগ্রামে একাউন্ট আছে এমন কেউকে নিয়ে কাজ করাই ভালো)

তার পরে ইনস্টাগ্রাম থেকে তার ফটো ডাউনলোড করে নিবেন। উল্লেখ্য, ইনস্টাগ্রাম থেকে সরাসরি ফটো বা ভিডিও ডাউনলোড করা যায় না। তাই অন্য কোন অ্যাপ ব্যবহার করতে হবে। 

আমি যে অ্যাপ ব্যবহার করি। এটা ব্যবহার করতে পারেন। এই অ্যাপ থেকে ইউটিউব, টিকটক, ইনস্টাগ্রাম, ফেসবুকের সকল ভিডিও ডাউনলোড করতে পারেন। আর এটার ভালে একটা গুন হলো, এটা ভিটম্যাট বা অন্য ডাউনলোড করার অ্যাপের মতো ভাইরাসের সংক্রমণ জড়িত সমস্যা করে না।
অ্যাপ ডাউনলোড লিংকঃ এখানে ক্লিক করুন 

এর পরে নিয়মিত ইনস্টাগ্রাম থেকে ঐ অভিনেত্রীর ফটো ডাউনলোড করে আপলোড করবেন ফেসবুকে, আর সম্ভব হলে ছোট ছোট ভিডিওগুলো ও ডাউলোড করে নিতে পারেন। 

এর পরে,  ওই ধরনের অন্য কিছু অভিনেত্রীদের পেজ, ওই পেজের মধ্য থেকে সার্চ করে সেখানে ফলো করবেন।-" এটা প্রফাইল টাইপ পেজের জন্য।  আর এই কাজের জন্য প্রফাইলটাইপ পেজই ভালো হবে।"

তাহলে, আপনার  পেজ সেই সকল মানুষের কাছে পৌঁছাবে, যারা আপনি যে পেজগুলো ফলো করেছেন, সেই পেজগুলো ফলো করেছে। তার মানে অন্য অভিনেত্রীদের ফলোয়ারদের কাছে আপনারটাও দেখাবে, আর আপনার পেজেও হুট হুট করে ফলো বারতে থাকবে।

এর পরে ফলো হয়েগেলে, আপনি নাম পরিবর্তন করে নিতে পারেন৷ এগুলো একান্তই আপনার নিজস্ব বিষয়। 

তবে, আমি আবারও বলছি, প্রতিনিয়ত পোস্ট করে যেতে হবে। যেন, কোনভাবেই কেউ বুঝতে না পারে যে এটা একটা ফেইক পেজ বা আন অ্যাকটিভ পেজ।



আমি আশা করি এই ভাবে কাজ করলে মাত্র ৩০ দিনে ৩০ হাজারেরও বেশি ফলো করে নিতে পারেন। 

আর পেজের ওয়াচটাইম পুরন করার জন্য বা ভিডিওতে ভিউ বাড়াতে কিছু নিয়ম ফলো করা লাগবে। এই বিষয় আমাদের অন্য পোস্ট দেখুন।

আজ এই পর্যন্তই। ভালে থাকুন। আর আমাদের সোস্যাল মিডিয়া গুলোতে ফলো করে রাখুন।


Post a Comment

0 Comments