Header Ads Widget

youtube premium free trial and youtube vanced apk বিঞ্জাপন মুক্ত youtube red with youtube premium trial 2023

 

youtube premium free trial, youtube premium, youtube vanced apk, youtube premium apk, youtube red, youtube premium price, ad free youtube apk, youtube premium trial,


আশা করি সবাই ভালো ই আছেন। প্রথমেই পুরো পোস্টটি পড়ে নেওয়ার জন্য অনুরোধ রইল। পোস্টের টাইটেল ইমেজ এবং মেটা ডেসক্রিবশন থেকে আশা করি আজকের টপিক সমন্ধে ভালোভাবেই বুঝে গেছেন।

আজ আমরা যে সকল বিষয়ে আলোচনা করতে বলেছি 

youtube premium free trial
youtube premium
youtube vanced apk
youtube premium apk
youtube red
youtube premium price
ad free youtube apk
youtube premium trial

আশা করি এই পোস্টটি আপনাদের অনেক অনেক উপকারে আসবে।

youtube premium বা youtube red

আমরা প্রায় সবাই ই কম বেশি জানি যে ইউটিউব youtube premium নামে ইyoutube  কম্পানি একটি সার্ভিস দিয়ে থাকে। আর এটি ব্যাবহার করার অনেক সুবিধা আছে।

youtube premium ব্যাবহার করলে, ভিডিও চালু করার সময়, ভিডিওর মাঝে, ভিডিওর উপর, ভিডিওর আশে পাশে কোথাও কোন বিঞ্জাপন আসবে না।

তবে এর জন্য ইউটিউব কম্পানিকে অনেক বড় একটি অ্যামাউন্ট পেমেন্ট করতে হবে। তবে আজ আমরা youtube premium free trial বা ইউটিউব প্রিমিয়ামকে ফ্রিতে ব্যাবহার করা শিখবো।

youtube premium price বা ad free youtube apk

আমরা উপরেই ইউটিউব প্রিমিয়াম সমন্ধে অনেক কিছু বলে রেখেছি, এখনে শুধু ইউটিউব প্রিমিয়াম এর মুল্যটা বলে দিবো।

ইউটিউব প্রিমিয়াম ১ মাস ৩৬৫টাকা
৬মাস এর জন্য সাবসক্রিবশন করলে ৬০০ টাকা এবং ১ বছরের জন্য প্লানটি ক্রয় করলে ১১৫০ টাকা দিতে হবে।

এই পেমেন্টটি আপনি করতে চাইলে মাস্টারকার্ড বা অনলাইনের যে কোন পেমেন্ট ম্যাথোড ব্যাবহার করতে পারেন।

youtube premium apk বা ad free youtube apk

আমরা সবাই ই জানি যে, ইউটিউব মুলত একটি ওয়েবসাইট। এটি একটি সোস্যাল ওয়েবসাইট আর এখানে ভিডিও শেয়ার করা হয়। যদিও দিনদিন এটা আরো উন্নত করা হচ্ছে।

তবে আমরা যারা মোবাইল ব্যাবহার করি, তাদের জন্য ইউটিউব ওয়েবসাইট ব্যাবহার করা অনেক কষ্ট কর হয়ে যায়। তাই আমাদের প্রয়োজন হয় মোবাইলের জন্য অ্যাপ। ইউটিউবেরও অ্যাপ আছে, আর এটি আমরা সবাই জানি।

তবে অধিকাংশ প্রিমিয়াম অ্যাপ গুলো ডাউনলোড করার সময়ই সেখানে পেমেন্ট করে ডাউনলোড করতে হয়। কিন্তু ইউটিউব অ্যাপটি সেরকম না, ইউটিউব অ্যাপটির ভেতর থেকে প্রিমিয়াম প্লান কিনলেই আপনার ইমেল অ্যাকাউন্টটি প্রিমিয়াম হয়ে যাবে।

আর এই ইমেইলটি দিয়ে যেকোন মোবাইল বা পিসি থেকেই এই ইউটিউব অ্যাপ বা ওয়েবসাইটকে প্রিমিয়াম সার্ভিসগুলো উপভোগ করতে পারবেন।

youtube premium free trial বা youtube vanced apk

আমরা উপরের লেখাগুলো থেকে জেনে নিয়েছি, ইউটিউব প্রিমিয়াম সমন্ধে অনেক তথ্য, আর এটা ব্যাবহার করার সমন্ধেও অনেক কিছু জেনেছি।

তবে যেহেতু ইউটিউব প্রিমিয়াম মুলত অ্যাকাউন্টকে আপডেড করা হয়ে থাকে, তাই চাইলেই অ্যাপটি নিয়ে কেউ ব্যাবহার করতে পারবে না ।
একটি প্রিমিয়াম প্লান থেকে একাধীক মানুষ এই সার্ভিসটি ব্যাবহার করতে চাইলে, তাদের সবার কাছেই অ্যাকাউন্টটি থাকতে হবে।

আবার , যেহেতু এটি একটি একক সার্ভিস , তাই এটি একাধীক মানুষ ব্যাবহার করলে ইউটিউব কম্পানির অনেক লচ হতে থাকবে। তাই তারা বিষয়টি জানতে পারলে একাউন্ট বন্ধ করে দিতে পারে।

তবে আজ আমরা একটি সহজ উপায়ে ইউটিউব প্রিমিয়াম ভার্ষনকে ফ্রিতে ব্যাবহার করা শিখবো, এবং করবো।

youtube vanced নামের একটি সার্ভিস রয়েছে, তবে এটি মুল ইউটিউব কম্পানির না। তবে ইউটিবের সাথেই তাদের কোন কন্টাক্ট রয়েছে। এই অ্যাপটি ব্যাবহার করে আপনি, সম্পুর্ন ফ্রিতেই ইউটিউবের প্রিমিয়াম সকল সার্ভিস পাবেন।

এই অ্যাপ ব্যাবহার করার  ফলে আপনার ইউটিব হোম পেজে কোন বিঞ্জাপন আসবে না, আর সকল প্রকার বিঞ্জাপন ই বন্ধ থাকবে। তবে হয়তো ভাবতে পারেন, এখানে হয়তো ইউটিউবের সকল কিছু খুজে পাওয়া যাবে না।

তবে মুলত বিষয়টি তেমন না, এটি ব্যাবহার করে আপনি আপনার ইউটিউব ইমেলটি লগইন থেকে শুরু করে, লাইক কমেন্ট, শেয়ার,সাবসক্রাইব সহ সব কিছুই করতে পারবেন।

এই অ্যাপটির আরো অনেক অনেক শুবিধা আছে, সেগুলো নিচে দেওয়া হবে, এবং আমাদের ইউটিউব চ্যানেলেও ভিডিও দেওয়া আছে, দেখে নিবেন, ভিডিওটি নিচে দিয়ে দিব।

youtube premium free trial বা youtube vanced apk ডাউনলোড

এই অ্যাপটি সরাসরি প্লেস্টোরে পাবেন না, কেননা তাহলে তো সবাই ই এটি ব্যাবহার করতো, আর ইউটিউব কম্পানির ইনকাম বন্ধ হয়ে যেত।

তবে এই অ্যাপটি গুগলে সার্স করে বিভিন্ন ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। কিন্তু এর আসল অ্যাপটি খুজে পাওয়া খুবই কঠিন, আমি নিজেও প্রায় ৩-৪ বার ডাউনলোড করে সবগুলো মিলিয়ে দেখেছি।

আমাদের ওয়েবসাইট এবং ইউটিউব চ্যানেলের সকল দর্শকদের শুভিদার জন্য আমরা আমাদের গুগল ড্রাইভে এটি রেখে, সেখান থেকেই লিংক দিয়েছি।


ডাউনলোড করতে কোন সমস্যা হলে আমাদের ভিডিওটি দেখুন।

youtube premium

অ্যাপটির আরো সুযোগ হলো, এটি ব্যাবহার করে আপনি অনলাইন বা ইউটিউব থেকে যে কোন মিউজিক অডিও আকারে আপনার ফোনের আলো বন্ধ রেখেই শুনতে পারবেন।

আবার ডিস্পেলের কোন এক কোনায় ছোট করে রেখে সেখান থেকে ভিডিও এবং অডিও উপভোগ করতে পারবেন। বিস্তারির আরো আমাদের ভিডিওতে দেখুন



আমাদের ওয়েবসাটে ফলো দিয়ে এবং ইউটিবে সাবসক্রাইব করে নিত্য নতুন অনলাইন সেবা নিন। আশা করি ভাল কিছু পাবেন।

Post a Comment

1 Comments