Header Ads Widget

YOUTUBE থেকে আয় করুন প্রতি মাসে ৮০হাজার টাকা -------পর্ব -১

 টাইটেল দেখেই বুঝতে পারছেন কি বলতে চাচ্ছি ।YOUTUBE এ কাজ করার সম্পর্ন গাইড লাইন পেতে আমাদের নিয়মিত পোস্ট দেখুন ।     আর প্রতিটা পোস্টেই কমেন্ট করে মতামত জানানোর জন্য আবেদন জানাচ্ছি।

আর প্রতিটা পোস্টই সেয়ার করুন । কারন যারা আপনার সেয়ার থেকে   কিছু সিখতে পারবে তারা সারা জিবন ধরেই আপনাকে  সম্মান করবে    সে হতে পারে আপনার একজন স্বাবসক্রাইবার ও আর আপনারও প্রতিটা পোস্টকে সে সেয়ার দিবে ।

সাথে থাকুন আমাদের.......


টাইটেলে দিয়েছি ৮০ হাজার তাই বলে কি ৮০ হাজারই হবে ...নারে ভাই । সবাই কিন্তু ৮০ হাজারের ও বেসি আয় করতেছে...

আসলে কি জান ...একটাই কাজ কেউ সফল হয় আবার কেউ   ব্যার্থ হয় । কারন হল মন বল।    যার মনেেই নেই বল ,নিজের কাছেই হেরে যায়    সত্তি বলছি   তাকে দিয়ে কোন দিন YOUTUBE বা ইন্টার নেট তো দুরের কথা ।     একটা পিপড়া মাড়াও সম্ভব নয়।   মিলিয়ে নিও কথাটা।

১০ জন সফল হচ্ছে YOUTUBE থেকে ,বল এবার তুমি কি দোস করেছো YOUTUBEএর কাছে তুমি কেন পারবে না।   মন বলটাকে ১০০%কর ।আমি বলছি তুমিও পারবে। কারন কেউই কোন কাজ মায়ের পেট থেকে সিখে আসে নাই। সে আমাদের মত সিখতে পারলে   বল তোমার কি কম আছে যে তুমি পারবে  না।


সাথে সাথে চেস্টার বিকল্প আর কিছুই নাই।  তোমার হয়তো এই বিসয় তেমন ধারনা নেই তাই   হয়তো সময় একটু বেসি লাগতেছে।


চলো তবে কেমনে কি করা যায় তা নিয়ে কথা বলি....
অনলাইন থেকে ইনকামের জন্য YOUTUBE একটা বেস্ট প্লাটফ্রম ।শতশত মানুষ তাদের কর্ম জিবনকে YOUTUBE বলে বেছে নিয়েছে ।আপনার আমার মতো শতশত মানুষের কর্ম জিবন এখন YOUTUBE এর উপর নির্ভর করে ।

যদি নতুন হন তাহলে  আপনার মনে    একটা  প্রশ্ন বার বার সাড়া দিবে ...সেটি  হল YOUTUBE থেকে আসলে কর টাকা আয় করা সম্ভাব।

হ্যা আপনার কাঙ্খিত প্রোশ্নের  উত্তর টাও দিব ।

YOUTUBE নিয়ে বিস্তারিত একটা পোস্টে বলা সম্ভব না।
প্রথমে বলি YOUTUBE   কি..
YOUTUBE হল একটা সামাজিক মাধ্যম ,এখানে বিভিন্ন বিসয় ভিডিও পাওয়া যায়। নিউজ পাওয়া যায় বিনদন সহ YOUTUBE টা এখন অনেকের    বিদ্যালয়েও  পরিনিত হয়ে গেছে।   ২০২০ তো YOUTUBE আমাদের বিগত দিন গুলুতে   যা সিখিয়েছে   তার পরিক্ষাও নিল।

YOUTUBE থেকে অনেকে  ইনকামের  পথও  খুজে পাচ্ছে।
এবার YOUTUBER [ইউটিউবার]  কাকে বলে..
ইউটিউবার তাকেই বলে যিনি YOUTUBEএ ভিডিও আপলোড করেন।আর ইউটিউব থেকে টাকা আয় করেন।
আপনারও  ইচ্চে হচ্ছে   YOUTUBE নিয়ে কাজ করতে।

যদি YOUTUBE চ্যানেল থাকে তো ভালো  না হয়তো    এখনি  ভিডিও দেখে একটি চ্যানেল খুলে ফেলুন। তার পর কয়েকটি পোস্ট করুন আর অপেক্ষা করুন। পর্ববর্তি পোস্ট গুলোর সাথে থাকুন।





Post a Comment

0 Comments