Header Ads Widget

global game top 5 এই গেইমগুলো নিয়ে ইউটিউবিং করতে পারেন

global game


Top 5 global game for free use and make money from game play

পোস্টের শুরুটা দেখেই আশা করি আপনি এই পোস্ট সমন্ধে বুঝে গিয়েছেন। এখন শুধু বাকি আছে বিস্তারিত জানার।

আমাদের সাইটের সকল ভিসিটরদের অশংক্ষ্য ধন্যবাদ জানিয়ে আজ আমরা আমাদের নতুন পোস্টটি শুরু করতেছি। আশা করি সবাই ভালোই আসেন। আর অনলাইন ইনকাম এবং টেক নিউস পেতে আমাদের ওয়েবসাইটে ফলো দিয়ে রাখার অনুরোধ রইল।

আজ আমরা এই পোস্ট আপনাদের সাথে কয়েকটি বিষয়ে আলোচনা করবো, আর এই পোস্ট থেকে জনপ্রিয় কয়েকটি অনলাইন প্লে করার গেইম সমন্ধে জানতে পারবেন।

এই গেইম গুলো সবই জনপ্রিয় এবং, এই গেইম গুলো নিয়ে অনেক রিসার্স করে আমরা বেছে বের করেছি সময়ের জনপ্রিয় কয়েকটি গেইম।

বিশেষ করে, যারা আপনারা গেইম প্লে এর উপর ইউটিউবিং ক্যারিয়ার শুরু করতে চান, তাদের জন্য এই পোস্টটি খুবই দরকারি ইনফরমেশন থাকবে।

এই পুরো পোস্টটির সাথেই থাকুন, আর এই পোস্টটি থেকে উপরের অংশে গেইমের রিভিউ থাকবে, আর একদম শেষের পার্টে ইউটিউব বা ভিডিও ক্য়ারিয্য়ার গড়ার বিষয়ে গেইম প্লের কিছুটা জনপ্রিয়তা এবং এর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ সমন্ধে জানাবো।

1v1 lol unblocked

এটি একটি যুদ্ধের গেইম, এটি স্বাধারনত অ্যামেরিকান মানুষের কাছে অত্যান্ত জনপ্রিয়। এই গেইমটি একদম সিম্পল আর খুবই সহজ একটি গেইম। একটি এনিমি আপনার সাথে খোলা একটি মাঠে যুদ্ধ করবে, আর তার কাছে এবং আপনার কাছে গান থাকবে।

আর এই গেইমটি বাংলাদেশে তেমন পরিচিত না, তাই এই গেইম নিয়ে গেমিং চ্যানেল শুরু করতে পারেন, কেননা নতুন গেইম প্লে দেখলে সবাই ই প্রায় অনেক সময় ধরে দেখতে থাকে।

সবচেয়ে বড় কথা হলো, এটি অ্যামেরিকা, ইংল্যান্ড এর মতো দেশের মানুষের কাছেই যেহেতু জনপ্রিয় হয়ে উঠেছে, সেটি অবশ্যই আমদের দেশেও মানুষের উপর প্রভাব ফেলবে।

আর আন কমান এই সকল গেইমের ভি়ডিওতে অনেক হাই সিপিসি বিঞ্জাপন লোড হয়। তাই স্বাধারনের চেয়ে অনেক বেসি ইনকাম আসে। আর অনেকে সাবসক্রাইবের মিশন নিয়ে অনেক চিন্তা করেন, তাদের জন্য শেষের স্টেপ।



roblox now gg

উপরের গেইমের মতোই এটাও একটি যুদ্ধের গেইম, আমি আপনাদের সবসময় ই বলি পুরো পোস্টটি না পড়লে কিছু না কিছু আপনি মিস করবেন, তাই সময় নিয়ে পুরো পোস্ট পড়ে নিবেন।

এই গেমটি যদিও আগের গেমের মতোই, তবে এই গেমের মধ্যে আগের গেমের তুলনায় গ্রাফিক্স অনেক উন্নত। আর এই গেমে একাধিক এনিমি অ্যাটাক করবে। এর আরো একটি জনপ্রিয় বিষয় হলো এই গেমে টিম তৈরি করে একসাথে যুদ্ধের মাঠে যাওয়া যায়।

আর এটাও অ্যামেরিকানদের কাছে অনেক জনপ্রিয়, লক্ষাধীক মানুষ প্রাতিনিয়তই এই গেমগুলোর বিভিন্ন কিওয়ার্ড লিখে সার্স করে, সেখান থেকে অনেক ভালো কিছু করতে পারবেন।

dragon city

ড্রাগন আমাদের কাছে একটি কাল্পনিক ভালোবাসার নাম, আবার যদি সেটা আমাদের নিজস্ব হয় আর সে আমাদের কোন ক্ষতি না করে এবং আমাদের বন্ধুর মতো আচারন করে, তাহলে তো আর কোন কথাই নেই।

আর  এই গেমটির নাম ই এর পরিচয় দিয়ে রেখেছে। ড্রাগন আমরা যদিও কখনো দেখি নাই, শুধুই শুনেছি আর কাল্পনিক সিনেমাগুলোতে দেখেছি। এই কাল্পনিক সিনেমা আর ড্রাগনের ইতিহাস শুনে আমরা বিশ্বাস করি যে এমন কোন একটি প্রানি পৃথীবিতে কোন েকটি সময়ে ছিল।

আর এই সব মিলিয়ে আমাদের কাছে এটাও পরিষ্কার যে, আমরা বুঝতে পারি এটা খুবই রাগী আর শক্তিশালি এবং হিংস্র প্রানি। আবার উড়েও পারে, দৈহিক ভাবেও অনেক বড় হয়, এবং এরা মুখ দিয়ে আগুন বের করতে পারে।

তার মানে দাড়ায়, আমাদের dragon city তে ড্রাগন তো থাকবেই, আবার যুদ্ধ ও হবে।কেননা ড্রাগন বলে কথা। ড্রাগন যদিও একটি হিংস্র প্রানি তবে এর প্রতি ভালোবাসাটা আমাদের সবার ই আছে।

গবেষনা থেকে দেখা যায়, এই প্রযন্ত ড্রাগন ব্যাবহিত সকল মুভি, গেম সহ সকল ক্লিপেই অনেক বেশি ভিসিট হয়েছে। আর এর একটাই কারন, ড্রাগন নামে কিছু যদি দুনিয়ায় শত্যিই থাকতো, তাহলে সেই তখনকার রাজা ছিল। আর আমরা হীরোকে ভালো বাসবো এটাই স্বাভাবিক।


cookie clicker

নামেই বলতে বাদ রাখে না, একটি কুকিং গেম। এই গেইম এ বিভিন্ন জিনিশ রান্ন করতে হয়ে, আর এটাই মুল মিশন। বিশেষ করে বিভিন্ন ধরনের কেক বিস্কেট ইত্যাদি তৈরি করতে হয়।

তবে এটি মেয়েদের কাছে অত্যান্ত জনপ্রিয় একটি গেম। যদিও এটি ভিডিও ক্যারিয়ারের জন্য মোটেওই ভালো না। তবে এটি অনেকেই খেলে থাকে, বা এটি নিয়ে রিভিও দিলে অনেকেই এটির বিষয়ে জানবে আর খেলতে শুরু করবে।

আর এই গেম নিয়ে ভিডিও ক্যারিয়ার গড়তে চাইলে, এই গেমের বিভিন্ন বষয়ে মানুষকে শেখানোর জন্য ভিডিও বানাতে হবে। যেমন কীভাবে কেক বিস্কেট ইত্যাদি তৈরি করতে হবে , এই সকল বিষয়ে ভিডিও তৈরি করতে হবে।

তবে এই ভিডিওতে গেমের নাম ভিডিওর টাইটেলে দিয়ে দিতে হবে, তানাহলে ভিউ কম হবে। আর এই ধরনের ভিডিওতে অ্যামেরিকা থেকে অনেক ভিউ পাওয়া যাবে, সেখানে যদি আপনি ভয়েস না দেন তাতেও সমস্যা নেই।


ping pong


এটাও কিন্তু অতি জনপ্রিয় একটি খেলা, আর এই খেলার নামেই গেমের নাম দেওয়া হয়েছে। বুঝতেই পারছেন, এই খেলার অধিকাংশ ভক্তরাই এই গেমের ভক্ত।

এই গেম নিয়ে ভিডিও তৈরি করতে পারলে প্রচুর ভিসিটর পাবেন। আর এই গেমের জনপ্রিয়তা সারা বিশ্বেই অনেক অনেক রয়েছে।


afterlife game

প্রিয় ভিসিটর, আমি জানি যে আপনারা আমাদের এই ওয়েবসাইটকে অনেক ভালোবাসেন। আর আপনাদের এই অমুল্য ভালোবাসার জন্যই হয়তো আমি এখনো টিকে রয়েছি। আর সেই ভালোবাসা আর আমার টিকে থাকার জন্যই আজ আপনাদের সাথে আমি আমার সিকিউরেট একটি বিষয় শেয়ার করতে চাই।

আপনারা জানেন যে, কেউ ই কিন্তু তার ক্যারিয়ারের সিকিউরেট কোন বিষয় কারো সাথে শেয়ার করতে চায় না। আর এই শেয়ার না করার পেছনে  অনেক কারন রয়েছে, তার মধ্য অন্যতম একটি হলো এই কারনে তাকে অনেকেই কপি করার চেষ্টা করে ফলে সে নিজেই টিকে থাকার লড়াইয়ের মধ্যে পড়ে যায়।

তার পরেও ভালোবাসার পক্ষাপেটে আজ আমি আমার একটি সিকিউরেট বিষয় তুলে ধরতে যাচ্ছি। এই যে গেমটি, এটি আমার খুব প্রিয় একটি গেম। একানে নিজেকে সারভাইভ করে চলা শিখতে হয়।

এখানে জীবন সার্ভাইব করার জন্য অনেক জিনিশের যোগাড় করতে হয়, আর সবচেয়ে জনপ্রিয় হলো এখানে জম্বির সাথে লড়াই করতে হয়।

এই গেমটি যখন আমি চাইনিজ বা জাপান বা এই ধরনের কোন একজন গেম প্লেয়ারকে খেলতে দেখছিলাম, তখন আমি বেশ কিছু টাইম ধরে তার খেলা উপভোগ করেছিলাম। আর এই গেমের নামটিও আমার জানার খুবই আগ্রহ ছিল তখন।

গেমটির নাম জানার জন্য আমি বার বার কমেন্ট করেছিলাম, এবং আরো কিছু কমেন্টের রিপ্লাই দেখছিলাম, কিন্তু কোথাও মেলেনি এই গেমটির নাম।

এই গেমটির গ্রাফিক্স এতোটাই উন্নত যে, এটা দেখতে শত্তিই অস্বাধারন। আর এটার সন্ধান পেয়েছিলাম আমি আমার এক বন্ধুর কাছ থেকে, ও আবার এই সব গেমের অনেক খোজ খবর রাখে, আমি প্রায় ২ বছর বা তার চেয়েও বেশি সময় ধরে এই গেমটির কথা মনে রেখেছিলাম, হয়তো অনেকের কাছে বার বার বলেছিও।

হঠাৎ একদিন ওই বন্ধুর কাছে বর্ননা করতে করতে ও আমাকে বলছিল এই গেমের নাম, ও একটি বিঞ্জাপন থেকে এটি ডাউনলোড করেছিল। আর ও একজন গেম ভক্ত হিসেবে এটার অনেক প্রশংসা করছিল।

আর আমি নিজেই এই বিষয়ে লাইভ স্টিম করছিলাম বেশ কিছু দিন, আর অনেক ভালো ফিডব্যাক পাইছি, বিশেষ করে এই গেমটি দেখা শুরু করলে দর্শক দেখতেই থাকে, আর প্রায় ভিডিও শেষ না হওয়া পর্যন্তই থাকে।

তবে এই গেমটি আমি যখন খেলতাম, তখন এটি অনেক বড় একটি স্পেস বা মেমোরি দখল করে রাখতো, তাই আমি খেলতে পানি নাই। তবে আমি  এই বড় ফাইলের ব্যাপারটি কম্পানিকে জানিয়েছি, আর তারা রিপ্লেই করেছিল, হয়তো এখন এটি আগের তুলনায় ছোট করেছে।

যারা লাইভ স্ট্রিম করতে চান, তারা এই গেমটি নিয়ে কাজ করতে পারেন, তবে এই গেমের জন্য একটি ভালো ডিভাইসের প্রয়োজন হবে।


গেমিং ভিডিও ক্রেটিং ক্যারিয়্যার

গেমিং ভিডিও নিয়ে অনেকের ই অনেক মতামত রয়েছে, যদিও সবাই বিশ্বাস করে যে ভিডিও ক্রেটিং কাজটি বাংলাদেশ ইন্ডিয়ার জন্য সবচেয়ে ভালো একটি উপায়।

বাংলাদেশের মানুষ তাদের সবচেয়ে বেশি সময় কাটায় এই ভিডিও দেখে দেখে। তাই আমাদের জন্য এই ভিডিও তৈরি করা অন্যতম একটি কাজ হবে।

তবে সবাইতো আর মাঠে নেমে কৌতুক করতে পারে না বা করবেও না, আবার সবাই কিন্তু কৌতুক দেখেও না। সেই দিকে লক্ষ রেখে আমরা নিজেদের সঠিক বিষয়বস্তু খুজে বের করবো।

কেউ হয়তো টেকনলজিতে ভালো, আবার কেউ হয়তো গেম প্লেতে ভালো, তাই যার যার সঠিক স্থান খুজে কাজ শুরু করতে হবে, আর সঠিক মানুষের কাছে ভিডিও গুলো পৌছাতে হবে।
কেননা আমি নাটক দেখি না, আমার কাছে নাটক আসলেও কোন লাভ নেই। আমি সেটাকে স্কিপ করে যাবো, আর এর ফলে নাটকের কম্পানি ক্ষতিগ্রস্থ হবে। যখন কোন একটি মানুষ তার সামনে আসা ভিডিওটি স্কিপ করে চলে যায় তখন সেটার রিস কমতে তাকে।

এখন আপনি যদি গেমিং ভিডিও যারা কোন দিন ই গেম খেলে নাই, তাদের কাছে পাঠান তাহলে সেখান থেকে কখনোই ভালো কিছু আশা করতে পারেন না।তাই সঠিক দর্শকের কাছে পাঠাতে হবে।

আর সবথেকে বড় কথা হলো, মন দিয়ে কাজ করতে হবে।সব সময় ই ভালো কিছু করার চেষ্টা করতে হবে। সবসময় খেয়াল করবেন, আপনার ভিডিওটি যদি আপনার সামনে অন্যকারো চ্যানেল থেকে আসতো, তাহলে কি আপনি ওই ভিডিওটি দেখতেন।

নিজেই যখন নিজের ভিডিও দেখে রিভিও করা শিখবেন, নিজেই যখন নিজের ভুলগুলো অন্যের সাথে তুলনা করে ঠিক করতে পারবেন তখন ই সফল হতে পারবেন।

আর গেমিং ভিডিও অনেক ভালো পার্ফমান্স দেয় তখন, য়খন সেটি সঠিক মানুষেক কাছে পৌছায়। যারা গেম খেলে তাদের কাছে পৌছালে ঠিকই ভিউ হবে।

Post a Comment

0 Comments