Header Ads Widget

bangla cyber job




বর্তমান ইন্টারনেট ও প্রযুক্তির জগতে সাইবার নিরাপত্তা একটি অত্যান্তু গুরুত্বপুর্ন কাজ। মুল্যবান এই সাইবারে যে বোঝে না এর সঠিক ব্যাবহার। বর্তমান সমাজে তার যেন কোন মুল্যই নেই।

আপনার আমার সবারই প্রয়োজন এই সাইবার সগৎ সমন্ধে ভালোভাবে জানা বোঝা আর এর সঠিক ব্যাবহার এর নিয়ম। তবে সেটা সেখার জন্য একটি সঠিক গাইডলাইনের প্রয়োজন আছে। আমাদের সাইটের প্রতিটি ভিসিটর ই আমাদের উপর সম্পুর্ন আস্থা রাখতে পারে।

আমাদের ভিসিটর রা সবাই ই জানে, আমরা যথষ্ট সচেতন, সাইবার জগতে বা ইন্টারনেটের সকল বিষয় সবার আগেই শেয়ার করি। 

তাই আপনিও যদি আমাদের সাইটের নিয়মিত ভিসিটর না হয়ে থাকেন, তাহলে আজ থেকে নিয়মিত সকল পোস্ট পড়ার চেষ্টা করুন, আর নোটিফেকেশন বাটন অন করে রাখুন।

bangla cyber job

দুনিয়াটাই ইন্টারনেট বা সাইবার দখল করে নিয়েছে। যার দখলে দুনিয়া, দুনিয়ায় থাকতে হলে আপনার ও প্রয়োজন তাকে সঠিক ভাবে ব্যাবহার করা।

আজ আমরা এই পোস্টে সাইবার জব বা bangla cyber job এর সমন্ধে সকল তথ্য শেয়ার করতে চলেছি। আর সবচেয়ে বড় কথা যারা এই সাইবার জব বা ইথিক্যাল হ্যাকিং সমন্ধে জানেন না, তারা এই পোস্ট টি শেষ করলে এই বিষয়ে ভালো ভাবে বুঝতে পারবেন।

এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করবো, কীভাবে ফ্রিতেই ইথিক্যাল হ্যাকিং শিখতে পারবেন, আর সেটা নিজেদের জীবনে কাজে লাগাতে পারবেন। এবং সর্বপরী, সেটা ব্যাবহার করে প্রতি মাসে লক্ষাধীক টাকা আয় ও করতে পারবেন

ethical hacking free course 

সাইবার জবের কথা উঠে আসলেই প্রথমে আমাদের মাথায় আসে ইথিক্যাল হ্যাকিং বা সাইবার নিরাপত্তার কথা। কখনো কি ভেবে দেখেছেন দুনিয়ার সকল তথ্যই এখন অনলাইনে রাখা হয়, আর এগুলো নিরাপত্তা একটু না।

চাইলে প্রতিটি সার্ভার কম্পানি আমাদের লোকাল সার্ভারে রাখা সকল তথ্য চুরি করতে পারে। চাইলে প্রতিটি সার্স ইন্জিন আমাদের সাইবারকে হাতিয়ে নিতে পারে। ai রোবোট তো আমাদের হাজার হাজার তথ্য প্রতিনিয় নিয়েই যায়।

তাই এখানে নিরাপদ রাখার জন্য এখন এই সাইবার জবের অনেক চাহিদা। এটা কিন্তু তেমন কঠিন কোন কাজ না। আপনি চাইলে খুব সহজেই পারবেন এই কাজটি করতে। যদি না পারেন এই ধরনের কাজ তাহলে আমদের পোস্টে কমেন্ট করুন । আমরা শেখানোর ব্যাবস্থা করে দিব।

তাছাড়াও ইথিক্যাল হ্যাকিং এর ফ্রি কোর্স আমাদের ওয়েবসাইটে আছে। সেখান থেকে দেখে দেখে শিখে নিতে পারেন।

সাইবার কাজ শিখলে টাকা আয় হবেই

দুনিয়া ধীরে ধীরে সাইবারের কাছে নোয়ে যাচ্ছে। ইন্টারনেট ছাড়া বর্তমান সমাজের মানুষ অচল প্রায়। তাই এখানে কাজের ও শেষ নেই। ইন্টারনেটে শত শত হাজার হাজার কাজ রয়েছে, আর এই সকল কাজ করে এখান থেকে টাকা আয় করা যায়।

ইন্টারনেট ইনকাম সমন্ধে আমরা কিন্তু প্রতিনিয়ত ই আমাদের সাইটে পোস্ট করে যাচ্ছি। আপনি আমাদের  সাইটে থাকা যে কোন একটি ইনফর্মাশন ফলো করেই ইন্টারনেট থেকে টাকা আয় করে সক্ষম হবেন।

তার পরেও আজ সাইবার সিকিউরোটির উপরে পোস্ট লিখতেছি, তাই সেই দিকেই যাওয়া উচিৎ। স্বাধারনত আপনি যদি ফেসবুক একাউন্ট ও রিকোভার করতে শিখেন, তাও হাজার হাজার টাকা আয় করতে পারেন শুধু মাত্র এই সহজ একটি কাজ করেই।

আমি ফেসবুক একাউন্ট রিকোভারী করতে পারি, আমি যানি এটার কতটা চাহিদা। যখন কারো শখের একাউন্টটি নষ্ট হয়ে যায়, বা হারিয়ে যায় তখন সে যত টাকাই লাগে সেটা ঠিক করে নেয়। আর যদি কোন বিসনেস ওটার সাথে সম্পর্কিত থাকে, তাহলে তো কোন কথাই নেই।

আপনি চাইলে ফাইভারে ও বা অন্য কোন ফ্রিল্যান্সিং সাইটেও এই কাজটি করতে পারেন। আবার ফেসবুকেও অ্য়াভেলাবেল কাজ পেয়ে জাবেন এই বিষয়ে ।

সাইবার নিরাপত্তার সবচেয়ে মজার বিষয়টি হলো , সাইবার জগতের কাজ শিখলে কাজ পেতে কষ্ট নেই। আপনার কাজ খুজতে  হবে না। কাজ আপনাকে খুজে নিবে। তাই নির্দিধায় এই কাজটি শিখতে পারেন।

আর যদি আপনি ভালোভাবে কাজ জানেন , তাহলে তো কোন কথাই নেই। একটি কম্পানির সাথে সেট হয়ে গেলে সারা জীবন সেখানে কাজ করে যেতে পারবেন।

ভালো থাকুন সবা, আজকের পোস্ট এই পর্যন্তই, আগামী পোস্টের সাথেই থাকুন।

Post a Comment

0 Comments