Header Ads Widget

online school useing learn english with a course

 আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালোই আছেন। আর আজ আমরা যে বিষয়ে কথা বলবো, আশা করি সেটি সবাই বুঝে গেছেন। আজ আপনাদের সাথে সম্পুর্ন ফ্রিতেই একটি ইংরেজী শেখার কোর্স  শেয়ার করতে যাচ্ছি, আশা করি পুরো পোস্টের সাথেই থাকবেন।



জরুরী তথ্য

শুরুতেই কিছু কথা বলে দেওয়া উচিৎ। ইংরেজী শেখার জন্য বাংলাদেশের সবচেয়ে ভালো আর জনপ্রিয় কোর্স ই এই কোর্সটি। আমরা এই কোর্সটি সহ আরো অনেক কোর্স এবং ফাইল আপনাদের সাথে আমাদের প্রাইভেসিকে সম্মান করে দিয়ে থাকি। দয়া করে সবাই আমাদের প্রাইভেসি পেজটি পড়ে আশুন। লিংক এখানে

এই কোর্সটিতে প্রতিটি বাক্য়কে বুঝিয়ে দেওয়া হয়েছে। শুরুতে হয়তো কঠিন মনে হতে পারে, তবে প্রতিটি ভিডিও ২-৩ বার করে দেখার চেষ্টা করুন। সব কিছু সহজ মনে হবে, কেননা একটি বাক্য পারলেই অনেক বাক্য নিজে থেকেই বলতে পারবেন।

তবে এই সুযোগ হাত ছাড়া করবেন না, এই কোর্সটি সম্পুর্ন শেষ করুন, তাহলে পরিপুর্ন ভাবে ইংরেজী বলতে পারবেন।

নিচের দিকে থাকা সকল স্টেপের সকল লেখাগুলো একবার হলেও ভালো করে পড়ুুন, এগুলো খুব দরকারী কথা। আর ভিডিটি দেখতে পারেন, তাহলে কোর্সের ভিডিও প্লে করতে কোন রকম কোন সমস্যা হবে না।

এই পোস্টের লিংকটি সেভ করে রাখুন, না হলে খুজে পেতে সমস্যা হবে হয়তো। আরো অনেক বিষয়ে কোর্স আমাদের সাইটে আছে , দেখতে পারেন।


VPN ব্য়াবহার করে কোর্সের ভিডিও চালু করলে, ভিডিওতে থাকা কোন বিঞ্জাপন আর ডিস্টাব করবে না। তাই ভিপিএন ব্যাবহার করুন।

কোর্সের ধরন

এটি একটি ভিডিও কোর্স। এখানে ৮০ টি ভিডিও এবং ১ টি বুক ফাইল আছে, আর এগুোর লিংক নিচে দেওয়া থাকবে।

ভিডিওগুলো সরাসরি অনলাইন থেকে প্লে করতে পারবেন। যদি কারো ডাউনলোড করার প্রয়োজন হয়, তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন movieliker24@gmail.com 

আপনাদের সুবিধার জন্য আমরা এই কোর্সের বুক ফাইলকে অ্যাপ হিসেবে সাযিয়েছি। এই অ্যাপটি আপনি আপনার ফোনে ইনস্টল করে নিন, তাহলে এখান থেকে চর্চা করতে অনেকটা সুবিধা হবে।

এই ভিডিও কোর্সটি শেষ  করলে আপনিও সবার মতো ভালোভাবে ইংরেজী বলতে পারবেন। আর চর্চা করতে হবে অনেক। চর্চা করার জন্য ভিডিওর লিংক এর সাথে সাথে আমাদের ফেসবুক গ্রুপের লিংক ও দেওয়া হবে।

ফ্রিল্যান্সারদের জন্য ইংরেজি

ফ্রিল্যান্সার এখন আমাদের ঘরে ঘরে, তবে ইনকাম কত জনে করতে পারে। কেননা মার্কেট প্লেসে টিকে থাকার জন্য ইংরেজীর বিকল্প নেই।

আমাদের মাঝে প্রচলিত একটি শব্দ হলো, চাপা থাকলে সবকিছু সম্ভব। এখানে বুঝানে হয়, চাপাবাজি করতে পারলে সব কিছু করা যায়। কিন্তু আপনি যদি তার ভাষাই না বুঝেন, তার সাথে কথাই না বলতে পারেন তাহলে তার সাথে চাপাবাজি করবেন তো দুরের কথা, কাজটাই নিতে পারবেন না।

যাদের ফ্রিল্যান্সিং ক্যারিয়ার নিয়ে চিন্তা আছে, আপনারা আগে ইংরেজী ভালোভাবে শিখে নিন। তা নাহলে আর কাজ পাওয়া লাগবে না।

online school থেকে ছাত্রদের ইংরেজী শেখা

আমরা অনেক সময় ই ইংরেজীতে ভালো কিছু করতে পারি না। তবে যদি ইংরেজীটা ভালোভাবে শিখতে পারি, তাহলে কিন্তু আমরা  সেখানে ভালো কিছু করতে পারবো।

তবে এখান থেকে ইংরেজী পরলে হয়তো সম্পুর্ন টেনস বুঝবেন না, তবে ক্লাসে পড়ার সময় অনেক সহজ হয়ে যাবে, আর ইংরেজীতে কথা ও বলতে পারবেন।

মোবাইল অ্যাপ থেকে হেল্প

আমি উপরেই বলে দিয়েছি, আমরা এটার পিডিএফ থেকে অ্যাপে নিয়েছি। কারন পিডিএফ টা আমাদের জন্য প্রায়ই ঝামেলা হয়ে পড়ে, তাই একটা অ্যাপ হলে অনেক ভালো হবে। সেজন্যই মুলত অ্যাপ করা হয়েছে।

অ্যাপটি ডাউনলোড করুন এই লিংক থেকে

কোর্স শেয়ারের উপকরীতা

প্রথমত আপনি এই পোস্টের লিংকটা  শেয়ার করে রাখলে, এটি  আপনার ফেসবুক বা অন্য প্রফাইলে থাকবে। সেখান থেকে যে কোন সময় ই চাইলে দেখতে পারবেন।

আবার যদি বন্ধুদেরও এই কোর্সটি করতে দিন, তাহলে এটি থেকে আপনার বন্ধুরাও উপকার পাবে, সাথে সাথে আপনিও চর্চা করার মতো কাউকে পেয়ে যাবেন। আর এটা যত বেশি চর্চা করবেন, তত তারা তারি শিখতে পারবেন।

এবং চর্চা করার জন্য বা আপনাদের যে কোন সমস্যার সমাধান পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করে নিয়েন।

কোর্সের ভিডিও

পি ডি এফ বা বুক ফাইলের অ্যাপটি ডাউনলোড করুন

আমাদের ফেসবুক গ্রুপ লিংক


















Post a Comment

0 Comments