Header Ads Widget

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় - অনলাইনে মোবাইল দিয়ে ফ্রি ইনকাম করার উপায়

অনলাইন থেকে টাকা আয় করার হাজার হাজার উপায় আছে । লক্ষ কোটি মানুষ তাদের কর্মস্থল হিসেবে অনলাইন কে বেছে নিয়েছে। অনেকের কাছে এমন মনে হয় যে, অনলাইন থেকে টাকা আয় করা মনে হয় সম্ভব না।

যদি সম্ভব না ই হতো  তাহলে , আমরা কেন সারা দিন অনলাইনে কাজ করতে থাকবো। যদি আপনিও অনলাইন  থেকে টাকা আয় করতে চান, তাহলে এই পোস্টটি আপনার জন্য ই। পুরো পোস্টের সাথেই থাকতে হবে আপনাকে,



পোস্টটি কয়েকটি ধাপে আপনাদের কাছে প্রকাশ করবো, প্রথম দিকে অনলাইনে কাজ করার জন্য প্রয়োজনীয় এবং গুরুত্ব পুর্ন কিছু বিষয় নিয়ে। পরের দিকে , অনলাইনে সহজ ভাবে আয় করার কিছু কাজ। এবং সেখানে কাজ করার সহজ কৌশল। তাই সাথেই থাকুন।


অনলাইনে মোবাইল দিয়ে ফ্রি ইনকাম করার উপায়

প্রথমত, অনলাইনে ইনকামের প্রথম দিকে অনেক শ্রম দিতে হয়। আর কাজ বুঝে উঠে লাইনে দাড়াতেও একটু সময় লাগে। আর অনলাইনে হচ্ছে অধীকাংশ ই কম্পিউটার বা পিসি ব্যাবহার করে করার জন্য সব ধরনের কাজ।

তবে যে সে ই কাজগুলো মোবাইল দিয়ে সম্ভব না, তেমন নয়। মোবাইল দিয়েও সম্ভব। কিন্তু মোবাইল দিয়ে করেতে হলে প্রয়োজন একটু বেশি কষ্ট করা আর বেছে বেছে ছোট খাটো কাজ নেওয়া। 

কারন যার যতটুকু খাওয়ার ক্ষমতা আছে, তাকে তার চেয়ে বেশি খাওয়ালে পেটে অশুখ ছাড়া আর কিছু ই হবে না। তাই মোবাইল দিয়ে যা করা যায়, তাই করতে শুরু করেন, এর চেয়ে বেশি নয়।

তবে যদি আপনার পিসি থাকে, তাহলে আপনি সব ধরনের কাজ ই করতে পারেন।  তবে আমি সবসময় ই প্রথম দিকে ছোট খাটো কাজ করে সামান্য আয় করার কথা বলি আর সাথ বড় কাজের দিকে যেতে বলি, এর জন্য সামান্য হলেও টাকা হাতে পেলে মনটা ভালো থাকে। ফলে কাজে মন বসে।


অনলাইনে কি কি কাজ করে টাকা আয় করা যায়

অনলাইনে হাজার রকমের কাজ আছে, হাজার বললে ভুল হবে , লক্ষ রকমের। যে বোঝে আর ধৈর্য নিয়ে কেজ করে সে  একাই কয়েক ধরনের কাজ করে আর কয়েক ভাবে টাকা আয় করে। 

কিন্ত যে সঠিক কাজটি বোঝে না, বা ধৈর্য নিয়ে কাজ করে না, সে সফল হয় না । এক টাকাও আয় করতে পারে না।

অনলাইনে আয় করার জনপ্রিয় কিছু কাজ 

এই পোস্টের আগেও আমাদের অনেক পোস্ট আছে, যেখানে আমরা অনলাইন ইনকাম নিয়ে বিভিন্ন গুরুত্বপুর্ন বিষয় তুলে ধরেছি।  আবার এই পোস্টেও কিছুটা  তুলে ধরার চেষ্টা করবো।

যারা সিরিয়াসলি অনলাইনে কাজ করতে চান, তারা আগের পোস্ট গুলো পড়ে নিবেন।

  • ব্লগিং ও কন্টেন্ট রাইটিং  সাথে বিভিন্ন মার্কেটিং বা অ্যাফেলিয়েট করতে পারেন।
  • লিংক শর্টনার এর ব্যাবহার করে আয়
  • সার্ভে বা নেট শেয়াররের মাধ্যমে
  • ই্যাদি, যা আমারা আমাদের সাইটে প্রতিনিয়ত ই আপডেড করি, তাই আপডেড পেতে সাইটে ফলো করে রাখুন।
আপনি যদি ব্লদিং করে  আয় করে চান, তাহলে অনেক সিস্টেম আছে, প্রথমত যদি গুগলের অ্যাডসেন্স বা অ্যাড ম্যানেজার ব্যাবহার করতে পারেন।

তারপর থার্ডপার্টি অ্যাডস নিয়ে ও কাজ করতে পারেন। আর এটায় ইনকাম কম হলেও, কাজ সহজ, কপিরাইট ভয় নাই।

যদি সাইটে বিভিন্ন প্রিমিয়াম অ্যাপ বা ফাইল গুলো শেয়ার করেন,তাহলে কিন্তু লিংক শর্টনার ব্যাবহার করতে পারেন।
 জনপ্রিয় আর ভালো ইনকাম হবে এমন একটা লিংক শর্টনার লিংক...

এবার ভাবুন তো যদি একটা প্রিমিয়াম অ্যাপ বা ফাইল বা কোন মুভি , ভিডিও ক্লিপ আপনি ফ্রি তেই দেন, তাহলে কি এটার জন্য একটা লিংকশর্টনার ভেদ করে ঢুকবে না। অবশ্যই ঢুকবে।

তাহলে আর দেরি কেন, এখনি কাজ শুরু করেন, যদি ব্লগ সাইটের মাধ্যমে ছোট ছোট পোস্ট করেন, আর সেখানে প্রিমিয়াম ফাইল লিংক দেন, তাহলে আপনার সাইটের  থেকেও আয় হবে , আবার এই লিংকশর্টনার থেকে ভালো মানের আয় হবে।

আবার আপনি যদি ওয়াইফাই ব্যাবহার করেন, তাহলে এই নিচের অ্যাপ ডাউনলোড করে নেট শেয়ার করুন, এই অ্যাপ শুধু চালু রাখলেই হবে, মাস শেষে ৫০০-২০০০ টাকা পর্যন্ত অটোমেটিক আয় হবে।
 
লিংক ২ https://visitpawns.eu/1819052

এখানে ২ টা অ্যাপ দেওয়া আছে, এই টুইটায় আপনার ওয়াইফাই  থেকে নেট শেয়ার করবে, আর একাউন্টে টাকা জমা হবে।

এছাড়াও রেফার করে আয় করত এই লিংকে যেতে পারেন।....... লিংক


যারা ব্লগিং এবং সি পি এ মার্কেটিং এর কোর্স ফ্রিতে নিতে চান, তারা  এই লিংক থেকে ডাউনলোড করে নিন। ডাউনলোড করার আগে একাউন্ট করলে সব ডাউনলোড হবে, না হয় তো এই ড্রাইভের প্রিমিয়াম সার্ভিস কিনতে হবে... কোর্স লিংক... 

Post a Comment

1 Comments

  1. ফুলের বাগান আছে সবার মনে। কিন্তু ফুল ফোঁটাতে সবাই নাহি জানে। প্রিয় ভাইয়া অনেক আশা'তো আছে মনে। কিন্তু সব আশা কি সবার ভাগ্যে জুটে। কতটা সম্যসায় আছি বলবো না। তবে অনেক আশা নিয়ে পারসোনাল বিকাশ নাম্বার টা দিলাম। 01818678974

    ReplyDelete