Header Ads Widget

applovin self click earning trick - অ্যাপলভিন থেকে সেল্ফ ক্লিক করে ইনকাম করুন ১০০০ ডলার

 আপনারা যারা অ্যাপ তৈরি করেন বা এই কাজ জানেন তাদের বলার তেমন কিছুই নেই। আপনারা শুধু অ্যাপলভিন অ্যাকাউন্ট করেন আর একটা সাধারন অ্যাপ বানিয়ে অ্যাড সেট করে সেল্ফ ক্লিক করে ইনকাম শুরু করে দেন।

প্রতিদিন ই ২৫-৬০ ডলার বা তার চেয়ে ও বেশি টাকা আয় করতে পারবেন। আর বিষয়টি নিয়ে সকল প্রশ্নের উত্তর নিচে দেওয়া থাকবে, তাই দরকার হলে নিচের অংশটি পড়তে পারেন।

online income


যারা অ্যাপ বানাতে পারেন না

আপনারা যারা অ্যাপ বানাতে পারেন না, তাদের জন্য এই পোস্ট টা অত্যান্ত গুরুত্বপুর্ন । পুরো পোস্টটি ভালো করে পড়বেন। আর যে ভাবে বলবো সে ভাবেই কাজ শুরু করবেন। ইনশা আল্লাহ অন্যদের মতো আপনিও এই মাসে ৫ হাজার টাকা আয় করে নিতে পারবেন।


সোর্সকোড বা AIA ফাইল

যদি অ্যাপ এর সোর্স কোড এডিট করতে পারেন, বা অ্যাপের AIA ফাইল এডিট করতে পারেন, তাহলে এই আমাদের সোর্স কোড বা AIA ফাইল ডাউনলোড করে নিতে পারবেন।

এই ফাইল গুলো আমরা ফ্রিতেই দিচ্ছি। এই ধরনের সকল প্রিমিয়াম জিনিশ ফ্রি পেতে, আমাদের ওয়েবসাই এবং টেলিগ্রাম চ্যানেল ফলো করে রাখুন। আমরা প্রতিনিয়ত ই প্রিমিয়াম ফাইলগুলো শেয়ার করে যাচ্ছি, সেগুলো পেয়ে জাবেন।

কি কি লাগবে এই অ্যাপ থেকে টাকা আয় করতে

আপনারা সবাই আগে থেকেই জানেন হয়তো, আমারা আমাদের সাইটের সকল পোস্টে ভালোভাবে বিষয়গুলো তুলে ধরি। যা সবাই ই ভালো করে বুঝতে পারে। ঠিক সেই ধারায় এই পোস্টেও বিষয়টি স্পস্ট করে দিব। তবে মন দিয়ে পড়ুন।

এই  কাজটি করার জন্য একটা ভালো ধারনা থাকতে হবে।যা এই পোস্টে ই পেয়ে জাবেন। 
আর একটি অ্যাপের দরকার হবে, যেটা নিজেদের বানিয়ে নিতে হবে। যারা অ্যাপ বানাতে পারেন বা সোর্স কোড এডিট করতে পারেন, তাদের জন্য উপরে সোর্স কোডের এবং কোডিং ছাড়া অ্যাপ বানানোর ফাইল দিয়েছি। 

লিংক থেকে ফাইল ডাউনলোড করে শুধু অ্যাড কোড পরিবর্তন করলেই হবে। আর যারা এডিট করতে পারেন না। তাদের জন্য অ্যাপ কিভাবে সহজেই বানানো যাই এই বিষয়ে আমাদের সাইটে আরো একটি পোস্ট আছে। সেটা দেখে আসুন, আর একটি অ্যাপ বানিয়ে নিন।


আর এটাও যদি না পারেন, তাহলে আমার সাথে যোগাযোগ করুন, আমার টেলিগ্রাম গ্রুপ আমাদের এই ওয়েবসাইটের কন্টাক্ট পেজে দেওয়া থাকবে। সেখান থেকে দেখে নিন। আর আমার সােথে যোগাযোগ করলে আমি অ্যাপ বানিয়ে দিব।

যদি আমাকে টাকা দিয়ে বানাতে চান, তাহলে কম টাকায় বানিয়ে দিব। বা ফ্রি নিলে আপনার অ্যাপে আমার একটা অ্যাড ব্যাবহার করবো, তাহলে অ্যাপের জন্য আর কোন টাকা লাগবে না।


সেল্ফ ক্লিক কিভাবে কাজ করে

সেল্ফ ক্লিক মানে হলো, নিজে নিজে ক্লিক করে ইনকাম। যা এখন সবাই ই করতেছে। আপনি ইউটিউবে সার্স করলে হাজার হাজার ভিডিও পাবেন। আর এটা নিদৃষ্ট সময় পর্যন্ত কাজ করে, পরে যে কোন সময় বন্ধ হয়ে যায়। 

কিন্ত একটা কম্পানি বন্ধ হলেও এমন কমম্পানি সব সময় ই মার্কেটে থাকে। আর কাজ করা যায়।

এটা হলো আপনি এমন একটা অ্যাপ বানাবেন, যেখানে শুধু ২-৪ টা অ্যাড দেখাবে, আর কিছু প্রয়োজন নেই।

এর পরে আপনি একটা ভিপিএন ব্যাবহার করবেন,আর ২০-২৫ টা অ্যাড দেখবেন, পরে যে কোন একটা অ্যাপে ক্লিক করবেন। অ্যাডে যে অ্যাপটা থাকবে, সেটা ইনস্টল করবেন, ৪-৫ ঘন্টা আপনার মোবাইলে রেখে দিন, পরে ডিলেট করে দিলেই হবে।

যেহেতু ভিপিএন দিয়ে কাজ করবেন, তাই দেখা যাবে, কম হলেও প্রতিটি ভিডিও অ্যাড দেখাার জন্য ০.০৫-৫.০০ ডলার পর্যন্ত পাবেন।

তাহলে ভাবুন দিনে কত টাকা আয় করা সম্ভব। তবে হ্যা, এক দিনে ৫-২০ ডলারের বেশি আয় করতে জাবেন না। তাহলে একাউন্ট নষ্ট হয়ে যেতে পারে।

২০ ডলারে ২ হাজার টাকার বেশি। আর কাজ করতে সময় লাগবে মাত্র ৩০-৫০ মিনিট। মাত্র এই কয়েক মিনিটে যদি এতোগুলো টাকা আয় করা যায়, তাহলে আর সমস্যা কোথায়।

তবে হ্যা এখানে কাজ করতে একটা সমস্যা হতে পারে, সমস্যাটা হলো, একটু বেশি চালাকি করতে গেলে বা অ্যাডে বেশি ক্লিক করলেই   অ্যাকাউন্ট নষ্ট হয়ে যেতে পারে।
তবে ভয় পাওয়ার কিছু নেই। প্রথম অবস্থায় কম কম করে আয় করা শুরু করেন। তাহলে কোন সমস্যা হবে না। আর এখানে মাত্র ২৫ডলার হলেই পেমেন্ট করে।

২৫ ডলার মাত্র ১ দিনেও হয়। তবে নতুন হিসেবে ১০-১৫ দিন লাগতে পারে। আর প্রথম ২-৪ দিন ইনকাম একদম ই কম হবে। আরো অনেক ট্রিকস আপডেট হলে আমাদের টেলিগ্রামে জানিয়ে দিব।

আর যদি কোন কারনে, একটা একাউন্ট নষ্ট হয়েও যায়, সমস্যা নেই। নতুন অ্যাকাউন্ট করে নিবেন। 


আমাদের সাথে যোগাযোগ বা আমাদের টেলিগ্রাম চ্যানেল লিংক.... https://t.me/helplinebd360

Post a Comment

1 Comments